শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

কনসার্টে প্রাণ হারালেন ৪ শিক্ষার্থী

কনসার্টে প্রাণ হারালেন ৪ শিক্ষার্থী

একুশে ডেস্ক :
গানের সুরে মুগ্ধ করে তোলেন দর্শক গ্যালারি। সেই মুগ্ধতার ছোঁয়া নিতে প্রিয় শিল্পীর গান শুনতে গিয়েছিলেন ভক্তরা। আর সেখানেই ঘটল মর্মান্তিক ঘটনা। এমটি ঘটেছে ভারতের কেরালায়। সংগীতশিল্পী নিকিতা গান্ধীর কনসার্টে পদপিষ্ট হয়ে মারা গেছেন বিশ্ববিদ্যালয়ের ৪ শিক্ষার্থী।
শনিবার (২৫ নভেম্বর) ভারতের কেরালার কোচি ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি-তে এ দুর্ঘটনা ঘটে। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, শনিবার বিকালে কেরালার কোচি ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি-তে কনসার্টের আয়োজন করা হয়। শো চলাকালীন হঠাৎ বৃষ্টি নামে। যেখানে কনসার্ট হচ্ছিল, তার অধিকাংশ জায়গাই ছিল খোলা, ফলে শিক্ষার্থীরা ছাউনিতে আশ্রয় নিতে ছোটাছুটি শুরু করে। আর এতেই এই দুর্ঘটনা ঘটে। পদপিষ্ট হন ৬০ জন। জ্ঞান হারান ১৫ জন। আহতদের হাসপাতালে নিয়ে গেলে দুই তরুণ ও দুই তরুণীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আহতদের মধ্যে আরো দুজনের অবস্থা আশঙ্কাজনক।
পুলিশের অতিরিক্ত মহাপরিচালক এম আর অজিত কুমার বলেন, ‘এটি বার্ষিক ফেস্টিভ্যাল ছিল। ২৪ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত এটি চলার কথা ছিল। কনসার্টটি একটি অডিটোরিয়ামে আয়োজন করা হয়েছিল; যার ধারণ ক্ষমতা ১ হাজার থেকে দেড় হাজার মানুষের।’
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana